মোদিকে আক্রমণ করলেন সেলিম। ৩৭০ নং ধারা নিয়ে।

১০ দিক ২৪ ব্যুরো : মোদি সরকারের বিরুধে পথে  বাম। কাশ্মীরে ৩৭০ ধারা রদ করায় কেন্দ্রীয় সরকারের তীব্র বিরোধিতায় সিপিএম। ঘটনায় পথে নামলো বাম। আজ মিছিল করে  তারা। সিপিএম নেতা মহম্মদ সেলিম এদিন একটি ফেসবুক লাইভ করেন। কাশ্মীর ইস্যুতে কেন্দ্রের ঐতিহাসিক ও নজিরবিহীন সিদ্ধান্তের একাধিক সমালোচনা করেন তিনি।

মোদি র বিরুধ্যে  সিপিএমের বক্তব্য,“এটা সংবিধান গণতন্ত্রের ওপর হামলা। এই সিদ্ধান্ত সম্পূর্ণ বেআইনি।রাজনৈতিক স্বার্থে কেন্দ্রীয় সরকার এই পদক্ষেপ করল।” সেলিম বলেন, “ভারতের সঙ্গে থাকার জন্য জম্মু-কাশ্মীরকে বিশেষ মর্যাদা দেওয়া হয়েছিল। আজ ভারত সরকার অগণতান্ত্রিকভাবে সম্পূর্ণ বেআইনিভাবে ৩৭০ ধারা রদ করেছে মোদি।  সিপিএমের অভিযোগ, কাশ্মীরের পরিস্থিতি আরও জটিল করে তুলল। 

এতে পাকিস্তান ও সন্ত্রাসবাদীদের লাভ হবে। কাশ্মীরের যাঁরা গণতন্ত্রকামী মানুষ ছিলেন, তাঁদের কন্ঠ রোধ করা হল। এতে সুবিধা পাবে বিচ্ছিন্নতাবাদীরা।ব্যাপারে প্রতিবাদ  আগামী ৭ অগাস্ট সারা দেশব্যাপী কেন্দ্রীয় সরকারের এই সিদ্ধান্তের বিরোধিতায় প্রতিবাদ দিবস পালন করবে সিপিএম।রাজ্যে লোকসভা ভরা ডুবি হলেও বামেরা বিভিন্ন বিষয় নিয়ে আন্দোলন  করছে বামরা। মানুষের পাশে বামেরা।