বিজেপি নেতা জর্জ বেকার এবং বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিনের অবৈধ সম্পর্ক ফাঁস।

১০দিক২৪ ব্যুরোঃ আজ বিজেপি নেতা জর্জ বেকার এবং বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিনের অবৈধ সম্পর্ক সামনে এনেছে সংবাদ সংস্থা "কলকাতা ২৪x৭"। আজ জর্জ বেকার এবং তসলিমা নাসরিনে মেয়ে বলে পরিচয় দেওয়া অঙ্কিতা ভট্টাচার্য "কলকাতা ২৪x৭" এ নিজে এসে এই কথা স্বীকার করেন।

"কলকাতা ২৪x৭" এর প্রতিবেদন অনুসারে, জর্জ বেকারের সঙ্গে দীর্ঘ দিন বিতর্কিত লেখিকা তসলিমা নাসরিনের অবৈধ সম্পর্ক ছিল। এবং তাদের ই সন্তান বর্ধমানের ভাতারের নারায়ণপুর গ্রামের বাসিন্দা অঙ্কিতা ভট্টাচার্য। অঙ্কিতা কে এতদিন পরিচর্যা করেছেন, জর্জ বেকারের স্ত্রী এর নিজের বোন, তার নাম গৌরী ভট্টাচার্য।




গৌরীদেবী মৃত্যুর সময় স্মৃতিচারণে’র সুবিধার্থে অঙ্কিতা ভট্টাচার্যের হাতে দিয়ে গিয়েছিল কিছু ছবি। অঙ্কিতার বক্তব্য অনুসারে, বাবার ও মেয়ের সম্পর্ক মেনে নিতে পারেননি জর্জের বর্তমান স্ত্রী অপ্রিতা বেকার৷ তাঁর চাপেই অঙ্কিতাকে দূরে সরিয়ে দিয়েছেন জর্জ৷ বন্ধ সব যোগাযোগ৷

এই মুহূর্তে লোকসভায় বিজেপি মনোনিত সাংসদ হিসেবে রয়েছে জর্জ বেকার৷ অন্য দিকে বাংলাদেশ থেকে বিতাড়িত বাংলাদেশী লেখিকা তলসিমা নাসরিন রয়েছেন দিল্লিতে। এই ঘটনায় রাজ্য বিজেপির সঙ্গে সঙ্গে কেন্দ্রের বিজেপির ও মুখ পুড়ল বলেই মনে করছে রাজনৈতিক মহল।