"খুন করেছে সিপিএম" তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ব্যাখ্যা করতে গিয়ে জানালেন যুব তৃণমূলনেতা।

০দিক২৪ ব্যুরোঃ আবার প্রকাশ্যে চলে এল তৃণমূলের গোষ্ঠী-কোন্দল। এক নেতা সহ দুই তৃণমূল কর্মী খুনে রীতিমত রণক্ষেত্রের চেহারা নিলো দক্ষিণ পরগনার জয়নগর। জানা যাচ্ছে, তৃণমূল জেলা সভাপতি বৈঠকে থাকার সময় থানার সামনে জমা হতে থাকেন তৃণমূল কর্মীরা। এবং সেখানেই বিক্ষোভ দেখাতে থাকেন কর্মীরা। বহড়ুর দলীয় কার্যালয়ে বৈঠকের সময় ঘটে এই ঘটনা।

কর্মীরা দাবি করেছেন, তৃণমূলের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান গৌর সরকার এই খুনের সঙ্গে জড়িত। এই অভিযোগ নিয়েই তার পদত্যাগ দাবি করে তৃণমূল কর্মীরা। তৃণমূল জেলা সভাপতি শুভাশিস চক্রবর্তী যদিও এই ঘটনায় জানান, "যে যত বড় নেতা হোক, এই ঘটনায় তাঁকে রেয়াত করা হবে না। আমাদের দলে গোষ্ঠী দ্বন্দ্ব নেই, যারা এই কাজ করেছে তারা আমাদের দলের কেউ নয়।" এই ঘটনায় সাংবাদিক দের যুব তৃণমূল নেতা শওকত মোল্লা জানান, "সিপিএম আশ্রিত দুষ্কৃতিরা এই খুনের সঙ্গে যুক্ত। আমাদের দলের কেউ এতে যুক্ত নয়।"



এই ঘটনায় সিপিএমের যোগ মানতে নারাজ দলের কর্মীরা। তাদের দাবি এর সঙ্গে যুক্ত দলের নেতারা। এই ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন দলের কর্মীরা সাংবাদিক দের সামনে জানান, "আমারা দল করি বলি হবার জন্য। প্রয়োজনে দল ছেড়ে দেব, কিন্তু এভাবে প্রাণ দিতে পারবো না। দলের নেতারা গ্রুপ-বাজি চালিয়ে যাক, আমাদের বলি দেওয়া হোক।" এই ঘটনার স্বাভাবিক ভাবেই নিজের দলের কর্মী দের কাছেই চাপে পড়তে হয়েছে তৃণমূল নেতাদের। এই ঘটনায় এখন ও কোন মন্তব্য করেননি অভিযুক্ত নেতা গৌর সরকার।