পুলিশ তৃণমূলের যৌথ আক্রমণের প্রতিবাদে চোপড়ার পাশে দাঁড়াল, সেভ ডেমোক্রেসি ফোরাম।

১০দিক২৪ মুতাহার কামালঃ রাজনৈতিক সন্ত্রাস কবলিত চোপড়ায় সাধারণ কর্মীদের পাশে দাড়ালেন দাঁড়ালেন সেভ ডেমোক্রেসি নেতৃত্ব। আজ সোমবার চোপড়ার ঘিরনিগাঁও অঞ্চলে আক্রান্ত কর্মীদের আশ্বাস যোগাতে হাজির হন সেভ ডেমোক্রেসি পশ্চিমবঙ্গ এর প্রতিনিধি দল ।

প্রতিনিধিদলে আছেন সেভ ডেমোক্রেসি পশ্চিমবঙ্গের রাজ্য সম্পাদক চঞ্চল চক্রবর্তী , ইসলামপুর শাখার সদস্য অনিমা রায় সহ অন্যান্য নেতৃত্ব। গত দুই দিন ধরে উত্তপ্ত চোপড়ার ঘিরনীগাঁও গ্রাম পঞ্চায়েত এলাকা। এলাকা জুড়েই চলেছে বোমাবাজি, গুলি, ভাঙচুর। এই ঘটনায় বোমের আঘাতে এখনো দুই মহিলা চিকিৎসাধীন।



স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার তৃণমূল কংগ্রেসের প্রধান, উপপ্রধান দলবল নিয়ে ঘিরনীগাঁও গ্রাম-পঞ্চায়েতে ঢুকতে গেলে জোট কর্মীদের সাথে ব্যাপক সংঘর্ষ বেধে যায়। চলে বোমা, গুলি, ইট বৃষ্টি। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে চোপড়া থানার বিশাল পুলিশ বাহিনী। জোট কর্মীদের অভিযোগ যে সন্ধ্যার পর বিশাল পুলিশ বাহিনী ও পুলিশের পোশাক পরে তৃণমূল কংগ্রেসের গুন্ডাবাহিনী এলাকায় এসে ব্যাপক ভাঙচুর ও মারধোর করেছে। এই ঘটনায় মোট ১২ টি মোটর বাইক, একটি মারুতি ভ্যান সহ টোটো ভ্যান ভাঙচুর হয়েছে। এমনকি দুটি বিয়ে বাড়িতেও ভাঙচুর সহ বিয়ে বাড়ির রান্না করা খাওয়ার ফেলে দিয়েছে দুষ্কৃতীরা। দেখুন ভিডিওঃ