বাম প্রার্থী ঘোষণার দিন থেকেই শুরু হল 'সন্ত্রাস'। ১ ঘণ্টার মধ্যে মুছে দেওয়া হললেখা দেওয়াল।

১০দিক২৪ ব্যুরোঃ সামনেই লোকসভা নির্বাচন। সব দলের পক্ষ থেকে প্রস্তুতি তুঙ্গে। তৃণমূলের পর আজ ই প্রার্থী তালিকা ঘোষণা করে বামেরা। মোট ২৫ টি আসনে এই মুহূর্তে প্রার্থী তালিকা ঘোষণা করা হয়। এবার সেই প্রার্থী দের নিয়ে দেওয়াল লিখেই প্রথম দিনেই সন্ত্রাস এর শিকার হল বামেরা। দেওয়াল লেখার ১ ঘণ্টার মধ্যে মুছে দেওয়া হল লেখা দেওয়াল।

ঘটনাটি ঘটেছে, মধ্যমগ্রামের ২ নং ওয়ার্ডে। আজ প্রার্থী তালিকা ঘোষণা করার পরেই পথে নেমে পরেন বাম কর্মীরা। এবারে বারাসত লোকসভা কেন্দ্র থেকে  বামফ্রন্ট মনোনীত ফরওয়ার্ড ব্লক এর প্রার্থী হয়েছেন হরিপদ বিশ্বাস। তার সমর্থনেই শুরু হয় দেওয়াল লেখার কাজ। আর এই কাজ হয়ে যাবার কিছুক্ষণের মধ্যেই সেই দেওয়ালে দুষ্কৃতিরা রং মাখিয়ে দেন, কেটে দেওয়া হয় প্রার্থীর নাম।

স্বাভাবিক ভাবে এই ঘটনায় অভিযোগের তীর উঠেছে তৃণমূলের দিকে। কাকলি ঘোষ দোস্তিদারের সমর্থকরা এই কাজ করেছেন বলেই বাম কর্মী সমর্থকরা মনে করছেন। প্রসঙ্গত, এবারের বারাসত আসনে কাকলি ঘোষ দোস্তিদারের জয়ের সম্ভাবনা অত্যন্ত ক্ষীণ বলেই মনে করছেন সাধারণ মানুষ, নাম প্রকাশে অনিচ্ছুক অনেকের মতেই নারদ কেলেঙ্কারিতে সরাসরি কাকলি ঘোষ দোস্তিদার কে টিভির ক্যামেরায় ঘুষ নিতে দেখা যায়। তাই হাওয়া বুঝতে পেরেই এই নোংরা পথে তৃণমূল হাঁটছে বলে মনে করছেন এলাকাবাসী।