তৃণমূল নেত্রীর স্বামী পিটিয়ে খুন করলেন দশম শ্রেণীর ছাত্রকে।

১০দিক২৪ ব্যুরোঃ 2019 লোকসভা ভোটের নির্বাচনের আগে তৃণমূল বেশ চাপে থাকলেও আরো একটি ঘটনা তৃণমূলকে আরো চাপে ফেলতে বাধ্য করলো।একটি ছাত্রকে নৃশংসভাবে পিটিয়ে খুনের অভিযোগ উঠল এক তৃণমূল নেত্রীর স্বামীর বিরুদ্ধে এই ঘটনায় সাধারণ মানুষ আরো ক্ষিপ্ত হয়ে উঠেছে যা জোড়া ফুলের জন্য একটি খুবই বাজে খবর।

প্রসঙ্গত জানা যাচ্ছে, ছাত্রটি দশম শ্রেণীর এক ছাত্র। অভিযোগ উঠেছে সেই ছাত্র কে পিটিয়ে খুন করেছেন তৃণমূল পঞ্চায়েত সদস্যের স্বামী।ঘটনাটি ঘটেছে তারকেশ্বরের বালিগড়ি এক নম্বর পঞ্চায়েতের বাসুদেবপুর গ্রামে। মঙ্গলবার রাতে ঝড় বৃষ্টিতে অরূপ পাত্রের বাড়িতে বিদ্যুৎ তার ছিঁড়ে পড়ে। বিদ্যুৎ দপ্তরে ফোন করে তিনি যোগাযোগ করার চেষ্টা করেন কিন্তু তা না হলে তিনি নিজেই জান বিদ্যুৎ দপ্তরে। বিপদের আশঙ্কায় তিনি নিজে গিয়ে বিদ্যুত সংযোগ বিচ্ছেদ করে তালা দিয়ে দেন তিনি।

তালা দেখে ক্ষেপে যান পঞ্চায়েত সদস্যের স্বামী রাজেশ দাস এবং বিশ্বজিৎ দাস। এবং তারা অরূপ পাত্রের বাড়িতে গিয়ে অরূপ পাত্রকে বেধড়ক মারধর শুরু করেন ছেলে এগিয়ে এলে তাকেও মারা হয় মারাত্মকভাবে সেই অবস্থায় ছেলেটি অবচেতন হয়ে পড়লে পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, এবং হাসপাতাল থেকে ঘোষণা করা হয় মৃত বলে। এই ঘটনার পরে সাধারণ মানুষ এবং অরূপ পাত্রের বাড়ির সবাই শোকে ভেঙে পড়ে। তৃণমূল বেশ আতঙ্কে রয়েছে এই ঘটনার জন্য।