মমতা মোদি দুজনকেই কটাক্ষ বামফ্রন্ট প্রার্থী বিকাশ রঞ্জনের।

১০দিক২৪ ব্যুরোঃ যাদবপুর লোকসভা কেন্দ্রের বামফ্রন্ট মনোনীত প্রার্থী বিকাশ রঞ্জন ভট্যাচার্য্য মমতা মোদি দুজনকেই আক্রমণ করলেন।আজ সুজন চক্রবর্তীকে সঙ্গে নিয়ে ভাঙর থানা থেকে রোড শো করেন বিকাশবাবু। ভাঙড়ের প্রাণগঞ্জ এবং জগুলগাছি গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় রোড শো করেন।কাশিপুর থানা এলাকায় আজ সভাও করেন তিনি।

আজ প্রচারে গিয়ে বিকাশবাবু বলেন, "মোদি ও মমতা রাজনীতিটাকে খেলো করার চেষ্টা করছেন। রাজনীতি একটা সম্মানজনক জায়গা। এখানে মানুষ আত্মত্যাগ করার জন্য আসেন। কিন্তু, এরা দু'জনে রাজনীতিটাকে পাড়ার খিস্তি খেউড়ে পরিণত করে দিয়েছে।এদের এই কালচারের বিরুদ্ধে আমাদের জেহাদ ঘোষণা করতে হবে।মমতা বন্দ্যোপাধ্যায় ভারতীয় রাজনীতিতে একটা চূড়ান্ত কলঙ্কময় অধ্যায়। বাংলার সংস্কৃতি, সভ্যতা, রুচি এই সব তিনি বিসর্জন দিয়েছেন।কেন্দ্রেও মোদি একই ধরনের। এরা দু'জনেই RSS-এর স্কুলিং থেকে বড় হয়েছেন।"

বিকাশবাবু আরও বলেন, "যারা গুন্ডামি করছে তারা সাবধান হয়ে যাও, নাহলে বিপদ বাড়বে।কারণ তোমরাই গ্রেপ্তার হবে।" ভাঙড়ের তৃণমূল নেতা মোদ্দাসের হোসেনের বিতর্কিত মন্তব্য প্রসঙ্গে বিকাশবাবু বলেন, "এটা ওদের সংস্কৃতি।মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় এটা হচ্ছে।মমতা বন্দ্যোপাধ্যায় নিজে তাঁর কর্মীদের কেন্দ্রীয় বাহিনীর নির্দেশ মানতে নিষেধ করেছেন।