"অক্ষয় কুমারের কাছে গিয়ে বলতে হল।বাংলাতে এসে বলতে পারছেন না" : অভিষেক

১০দিক২৪ ব্যুরোঃ বুধবার সকালে অক্ষয় কুমার টুইটারে একটি ভিডিয়ো প্রকাশ করেন।সেই সাক্ষাৎকারে মমতা প্রসঙ্গে মোদি বলেন, "মমতা দিদি প্রতি বছর কুর্তা দেন। উনি নিজে পছন্দ করেন।আমি বাংলার মিষ্টি পছন্দ করি।বাংলাদেশ থেকে শেখ হাসিনা নিজে মিষ্টি পাঠান।মমতাদিদি জানতে পারেন।উনিও বছরে দু-একবার মিষ্টি পাঠান"।

লোকসভা ভোট চলাকালীন মোদির এই মন্তব্যে সুযোগ পায় বিরোধীরা।সঙ্গে সঙ্গে দিদি-মোদি সম্পর্ক নিয়ে কটাক্ষ করতে থাকেন তাঁরা।রাজনৈতিক মহলের বক্তব্য, ২০১৪ সালে নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রীর চেয়ারে বসার পর ফুল পাঠিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

ভোটের ময়দানে বর্তমানে মমতা-মোদি একে অপরকে এক কাটা জমিও ছাড়ছেন না।তারপরে মোদির এই ভিডিও প্রশ্ন তুলেছে রাজনৈতিক মহলে।তাহলে কি দেশের রাজনীতিতে সমীকরণের তৈরি হল? তাহলে কি দিদি-মোদিকে এটাও 'সৌজন্যমূলক' কুর্তা পাঠানো না কি অন্য কোনও সমীকরণ কাজ করছে? তা নিয়েই চলে দিনভর গুঞ্জন।

কুর্তা পাঠানো নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, "যদিও কুর্তা পাঠিয়ে থাকেন তাহলে আগে বলতে পারেননি কেন? অক্ষয় কুমারের কাছে গিয়ে বলতে হল কেন? বাংলায় জনসভাগুলি করে বলতে পারছেন না কেন? তার কারণ দিল্লি থেকে মিথ্যা কথা বলছেন।আর বাংলায় এসে অন্য কথা বলছেন"।তা শুনে সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন, তাহলে কি মোদি মিথ্যা বলছেন? তা শুনে অভিষেক বলেন,"মিথ্যা কী সত্যি কথা, মোদি কী কথা বলেছেন তার দায়িত্ব আমার নয়।আপনি জোর করে আপনার মুখের কথা আমার মুখে বসাতে পারবেন না"।