২৫ দিনে ঘটা ২৫ টি খুনের বিচার চেয়ে দিল্লিতে ধর্নায় বসলো বাংলার বিজেপি।

১০দিক২৪ ব্যুরোঃ কিছু দিন আগেই ১৮ বছর বয়েসী ত্রিলোচান মাহাত নামক একজন বিজেপি কর্মী কে খুন করা হয়। ঘটনার রেশ কাটার আগেই আবার খুন আরেক বিজেপি কর্মী, দুলাল কুমার। হাইটেনশন তারের টাওয়ার থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ।

পুরুলিয়া তে পঞ্চায়েতে ভালো ফল করেছে বিজেপি আর তাতেই আক্রমণের শিকার হতে হচ্ছে বলে মত বিজেপি নেতৃত্বের। এবার রাজ্যে ২৫ দিনে ঘটে যাওয়া ২৫ টি বিজেপি কর্মীর খুনের বিচার চেয়ে দিল্লিতে ধর্নায় বসলো বাংলার বিজেপি নেতারা।

পুরুলিয়া জেলায় তৃণমূলী দুষ্কৃতীদের দ্বারা নৃশংস ভাবে খুন হওয়া দুলাল কুমার, জগন্নাথ টুডু, ত্রিলোচন মাহাতোর হত্যার প্রতিবাদে দিল্লির রাজঘাটে এই ধর্ণা অবস্থান চলছে। এই ধর্নায় উপস্থিত আছেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা, রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু, রাজ্য সাধারণ সম্পাদিকা দেবশ্রী চৌধুরী, রাজ্য সহ সভাপতি ডঃ সুভাষ সরকার, জয়প্রকাশ মজুমদার, রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী লকেট চ্যাটার্জী সহ বিশিষ্ট কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্ববর্গ। এছাড়াও আছে আক্রান্ত পরিবারের সদস্যরা।

বিজেপি এই ধর্না থেকে খুনিদের শাস্তি দাবি করেছে। বিজেপির এই পদক্ষেপে তৃণমূল দেশীয় রাজনীতিতে অনেকটাই চাপের মুখে পরতে পারে বলে মত রাজনৈতিক মহলের।