আজ প্রবল বিক্ষোভের মুখে পড়তে চলেছেন মোদী, 'দেশদ্রোহীর' তখমা লাগিয়ে পথে নামলমানুষ।

১০দিক২৪ ব্যুরোঃ আজ মেদিনীপুরে সমাবেশে আসছেন দেশের প্রধানমন্ত্রী নরেদ্র মোদী। আর তার আগেই উত্তপ্ত হয়ে উঠল মেদিনীপুর। এবারের লোক সভাকে পাখির চোখ করে এগিয়ে চলেছে বঙ্গ বিজেপি। আর এই লড়াইতে শুধু অমিত শাহ নয়, ময়দানে নেমেছেন খোদ প্রধানমন্ত্রী। কিন্তু রাজ্য সফরের আগেই ঘটল বিপত্তি। রাজ্যের মাটিতে প্রধানমন্ত্রী পা দেবার আগেই উত্তেজন ছড়িয়েছে মেদিনীপুর জুড়ে।

গতকাল ই প্রধানমন্ত্রীর কুশপুতুল পোড়ানো হয় মেদিনীপুরে। জানা যাচ্ছে কৃষক বন্ধু হিসেবে বিজেপি নিজেদের দাবি করলেও এই কৃষকরাই এবার মোদীর বিরুদ্ধে সংগঠিত হচ্ছেন। জানা যাচ্ছে। স্বামীনাথন কমিশনের রিপোর্ট মেনে বিজেপি কৃষক দের পাশে দাঁড়াতে অনিচ্ছুক তাই বাড়ছে উত্তেজনা। এছাড়া রান্নার গ্যাস থেকে শুরু করে বছরে ২ কোটির কর্ম সংস্থান সব কিছুর বিরোধিতা করেই পথে নেমছে সাধারণ মানুষ।

দু দিন আগেই সিপিএম নেতা দাবি করেন, মোদী এলে তাকে কালো পতাকা দেখানো হবে। সেই মত বাম সংগঠন গুলি তৈরি আছে বলে জানা যাচ্ছে। মানুষ কে সংগঠিত করে গতকাল ও পথে নেমেছিল বামেরা। জেলা জুড়ে প্রচার চলছে যে মেদিনিপুরের মাটি স্বাধীনতা সংগ্রামী দের মাটি এখানে কোন দেশদ্রোহী কে প্রবেশ করতে দেওয়া হবে না। আজ রাজ্য জুড়ে নরেদ্র মোদীকে প্রবল বিক্ষোভের মধ্যে পড়তে হতে পারে বলে জানা যাচ্ছে। গতকালের ঘটনা, এর ই পূর্বাভাষ দিল বলে মত রাজনৈতিক মহলের।