মোদীর সভায় আহতরা এবার মোদীকে ছেড়ে পাশে দাঁড়ালেন মমতার।

১০দিক২৪ ব্যুরোঃ বিজেপির সভা চলাকালীন শামিয়ানা ভেঙে পড়ে আহত হন কমপক্ষে ২২জন। মেদিনীপুরে নরেন্দ্র মোদীর সভায় দুর্ঘটনাটি ঘটে। জানা যাচ্ছে লাগাতার বৃষ্টির ফলেই শামিয়ানার একটি অংশ দুর্বল হয়ে পড়ে, এই ঘটনাটি ঘটেছে বলে অনুমান। কৃষকদের উন্নতির জন্য ডাকা এই সভায় তখন ব্যক্তিতা করছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তখনই শামিয়ানাটি ভেঙে পড়ে। কমবেশি ২২জন আহত হন।

তৃণমূল ও পাশে দাঁড়ায় আহতদের। খড়গপুর আইআইটির সমাবর্তন অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন মুখ্যমন্ত্রী৷ সেখানেই যোগ দিতে যাওয়ার পর মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছন তিনি৷ সেখানেই আহতদের সঙ্গে কথা বলেন তিনি। এবং তিনি বেড়িয়ে জানান, ৩ জন আহতের অবস্থা গুরুতর, টাই এই তিন জন কে ১ লক্ষ টাকা করে সরকারের পক্ষ থেকে অনুদান দেওয়া হবে। এবার সেই পদক্ষেপ ই নেওয়া হল। জানা যাচ্ছে মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিল থেকে আহতদের কাছে পৌঁছে গেছে ১ লক্ষ ৫০ হাজার টাকা।

আর তাতেই মুখ্যমন্ত্রী কে কৃতজ্ঞতা জানিয়েছেন, সুমিত্রা মাহাত, শকুন্তলা মাহাত, কৌশিক মাহাতরা। তারা জানিয়েছিলেন। তারা না যেতে পারলেও পরিবারের লোকেরা আজ তৃণমূলের সভায় যাবেন। এছাড়া তারা ক্ষোভ উগড়ে দেন বিজেপি নেতাদের প্রতি ও তাদের অভিযোগ বিজেপি র নেতারা তাদের এক বার দেখে আর কোন যোগাযোগ ই রাখেন নি। আর এই পদক্ষেপের মাধ্যমে মমতা অনেক বিজেপি সমর্থকের ই যে মন কেড়ে নিলেন বলে মত রাজনৈতিক মহলের।