তৃণমূলের সভায় প্রাণঘাতী হামলা চালাতে পারে বিজেপি। থানায় দায়ের হল অভিযোগ।দেখুন ভিডিও।

১০দিক২৪ ব্যুরোঃ লোকসভা নির্বাচনের আগে রাজ্য রাজনীতির পারদ চলছে। রাজ্যের দখলে রাখতে চায় তৃণমূল, বিজেপি ও চায় ক্ষমতা টানতে। আর এই নিয়ে উত্তপ্ত হচ্ছে রাজ্যের রাজনৈতিক আবহাওয়া। কিছুদিন আগে বীরভূমের সিউরিতে বিজেপির এক বিক্ষোভ সভায় বিজেপির প্রাক্তন জেলা সভাপতি নির্মল চন্দ্র মণ্ডল বক্তব্য রাখতে গিয়ে তৃণমূলের যুবরাজ অভিষেক কে প্রকাশ্যে খুনের হুমকি দেন।

এদিন তিনি বক্তব্য রাখতে গিয়ে বলেন, "তোমার ভাইপো যদি খুন হয়ে যায়, তখন কি হবে দিদি?... কেরালায় সিপিএম একটা খুন করলে আমারা দুটো করি। সেই রকম মারামারি আমারা এখানেও শুরু করবো?" এই নজীর বিহীন ঘটনায় নির্মল বাবুর নামে এফআইআর দায়ের করেন তৃণমূল যুবর সম্পাদক সম্রাট তপাদার।

এবার তৃণমূলের সভায় প্রাণঘাতী হামলার আশঙ্কায় অভিযোগ দায়ের করলো তৃণমূল। আগামীকাল বালুরঘাটে রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি সভা রয়েছে, এই সভায় আক্রমণ চালাতে পারে বিজেপি। তাই এই নিয়ে বিজেপির নামে তৃণমূল যুব কংগ্রেসের সভাপতি উত্তম ঘোষ ও সহ সভাপতি দেবপ্রিয় সমাজদার থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানা যাচ্ছে। তবে বিজেপি এই ঘটনাতে পাত্তা দিতে নারাজ। দেখুন কি বলেছিলেন বিজেপি নেতা। (ছবি প্রতীকি)

 

 

পড়ুনঃ অনুপ্রবেশ ইস্যু নিয়ে নতুন কৌশলে বাংলায় ভোট বাড়াতে পথে নামছে বিজেপি। জেনে নিন সেই কৌশল।

 

 

 

 

 

আমাদের খবর দেখতে যুক্ত থাকুন আমাদের ফেসবুক পেজে, ক্লিক করুন এখানে
আমাদের খবর Whatsapp এ পেতে, যুক্ত হোন আমাদের Whatsapp গ্রুপে, ক্লিক করুন এখানে