এবার NRC এর সমর্থন করা বিজেপি নেতাই ভোটার কার্ড জাল চক্রে ধরা পরলেন।

১০দিক২৪ ব্যুরোঃ এবার অপরাধমূলক কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ উঠলো বিজেপি নেতার নামে। ধৃতের নাম অমিত রায়। জানা গিয়েছে তিনি বনগাঁ পৌরমন্ডলের বিজেপির সহসভাপতি। তাকে এদিন রাতে জাল ভোটার কার্ড তৈরীর অভিযোগে গ্রেপ্তার করে বনগাঁ থানার পুলিশ।

জানা গিয়েছে ধৃত অমিত রায় একটি জেরক্সের দোকান চালাতেন। সেখানেই স্ক্যানার মেশিন ও ল্যামিনেশন মেশিনের সাহায্যে গোপনে জাল ভোটার কার্ড তৈরীর কাজ চালাচ্ছিলেন তিনি। পুলিশের তল্লাশীতে উদ্ধার হয়েছে ১৫০টি জাল ভোটার কার্ড, ১৬টি ভারতীয় হলোগ্রাম বিহীন ভোটার কার্ড, ৩০টি জাল ড্রাইভিং লাইসেন্স ও বনগাঁ মহকুমা শাষকের স্ট্যাম্প।

এই স্ট্যাম্প অমিত রায়ের হাতে আসা নিয়ে রীতিমত হতবাক বনগাঁ মহকুমা শাষক কাকলি মুখোপাধ্যায়। তিনি দোষীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।এদিন এই চক্রের আরও এক পান্ডা হাসানুর মন্ডলকেও গ্রেপ্তার করা হয়। জেরা থেকে জানা গেছে বাংলাদেশের অনুপ্রবেশকারীদের জাল পরিচয়পত্র তৈরী করে দিত এরা। আদালতে তোলা হলে ধৃতদের দশদিনের পুলিশী হেফাজতের আপিল করে পুলিশ।

যদিও বিজেপির তরফ থেকে জানানো হয়েছে তাদের সাথে ধৃতের কোনোদিনই কোনো সম্পর্ক ছিলনা। পরিকল্পিত ভাবে এতে বিজেপির নাম জড়ানো হচ্ছে। তবে তাতেও তাদের আক্রমণ করতে ছাড়েনি তৃণমূল কংগ্রেস। যুব তৃণমূলের জেলা সভাপতি বলেছেন এই ঘটনা থেকেই স্পষ্ট বিজেপি দলটি কতটা দুর্নীতির সাথে যুক্ত। তবে অনেকেই বলছেন, যে বিজেপি NRC সমর্থন করছে আবার সেই বিজেপি ই আবার জাল ভোটার কার্ড তৈরি করছে? আসলে সব টাই লোকভোলানো।