Homeদেশআসামে খুন ৫ বাঙালি। অমিত শাহের নির্দেশ মত “উইপোকা মারা” শুরু হলো! মত বাঙ্গালিদের।

আসামে খুন ৫ বাঙালি। অমিত শাহের নির্দেশ মত “উইপোকা মারা” শুরু হলো! মত বাঙ্গালিদের।

১০দিক২৪ ব্যুরোঃ আবার উত্তপ্ত হল আসাম। গতকাল রাতে পাঁচ বাঙালিকে তুলে নিয়ে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আর এই হত্যালীলার পর থেকেই উত্তেজনা ছড়িয়েছে। যে ৫ জন কে হত্যা করা হয়েছে তারা সকলেই বাঙালি।

জানা যাচ্ছে, গত রাতে লুডু খেলছিলেন আসামের সাদিয়ার কাথে খেরিবাড়ির সুবল দাস, ধনাই নমসুদ্র, অনন্ত বিশ্বাস, শ্যামল বিশ্বাস ও অবিনাশ বিশ্বাস। এ সময় ফৌজি পোশাক পরা ৫ সশস্ত্র যুবক এসে তাঁদের ডাকে। এবং তাদের ডেকে নিয়ে গিয়ে ব্রহ্মপুত্র নদের পাড়ে তাদের লাইনে দাঁড় করিয়ে গুলি করে হত্যা করা হয়।



এই ঘটনা সামনে আসতেই রাজ্যে বিশেষ সতর্কতা জারি করা হয়েছে। পুলিশ এই হত্যাকাণ্ডের জন্য জঙ্গি সংগঠন উলফা (স্বাধীন) কে দায়ি করলেও তারা এই দায় অস্বিকার করেছে।

বাঙালি ছাত্র ফ্রন্টের ডাকে তিনসুকিয়া জেলায় এই বাঙালি খুনের বিচার চেয়ে আজ ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। কংগ্রেস এই ঘটনার বিরোধিতা ক্লরে জানিয়েছে ‘রাজ্য সরকার সংখ্যালঘুদের নিরাপত্তা দিতে ব্যর্থ। এই হত্যাকাণ্ড সেটাই প্রমাণ করে।’



প্রসঙ্গত, আসামে জাতীয় নাগরিক পঞ্জিকরন নিয়ে উত্তেজনা রয়েছে। বিজেপির পক্ষে থেকে বাঙালি তাড়াবার পরোক্ষ ডাক ও দেওয়া হয়েছিল। বিজেপির সভাপতি অমিত শাহ বলেছিলেন, বাঙালিরা উইপোকা। এখন উইপোকা মারা শুরু হলো, বলেই মত জানিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক বাঙালিরা।




FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.