“আমি তো সিপিএম ও করতে পারি” সূর্যকান্তের ট্যুইট কে স্বাগত জানিয়ে বললেন বৈশাখী।

রাজ্য শিরোনাম

১০দিক২৪ ব্যুরোঃ পরশু রাতে বৈশাখী বন্দ্যোপাধ্যায় তার মা, মেয়ে ও শোভন চট্টোপাধ্যায় এক সঙ্গে রায়চকে বেড়াতে যান। সেখানেই রাত থেকে শুরু হয় দুষ্কৃতি তাণ্ডব। তাদের বাড়ি ঘেরাও করে চলে অকথ্য গালিগালাজ। হুমকি দিয়ে জানানো হয়, “ডায়মন্ডহারবারে BJP-র টিকিটে দাঁড়াবি ? এত বড় স্পর্ধা। ধর্ষণ করে ফেলে দেব।” এবার সেই নিয়ে সাংবাদিক দের সামনে মুখ খুলেলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

আপনি কি বিজেপিতে যাবেন? এই প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন, “আমি তো সিপিএম ও করতে পারি। কাল সূর্য বাবু যে ট্যুইট টি করছেন, আমার মনে হয় এত সংবেদনশীল ট্যুইট বিজেপির পক্ষ থেকে ও কেউ করেন নি। আমার ৭৫ বছরের মা দুষ্কৃতি তাণ্ডবের ফলে অনেক কষ্ট পাচ্ছিলেন। আমি মা কে সূর্য বাবুর ট্যুইট টা পরে শোনালাম। এটা আমার কাছে মলমের মত লেগেছে।”

প্রসঙ্গত, গতকাল ই বৈশাখী বন্দ্যোপাধ্যায় তার মা, মেয়ে ও শোভন চট্টোপাধ্যায় এর ওপর দুষ্কৃতি তাণ্ডবের বিরোধিতা করে সূর্য বাবু একটি ট্যুইট করেন। সেখানে তিনি লেখেন, “অসভ‍্য বর্বরদের রাজত্ব। এক মহিলা তাঁর বৃদ্ধা মা ও অপ্রাপ্তবয়স্কা কন‍্যা ও প্রাক্তন মেয়র ‘সশস্ত্র দুষ্কৃতী’দের হাতে আটক বাংলোর ভিতরে।বাইরে অশালীন শ্লোগান।বিচার না হলে বিদ্রোহ চাই। ধিক্কার।”

শুধু বিজেপি নয়, সূর্য বাবুর প্রসঙ্গত তুলে বৈশাখী দেবী রাজনৈতিক নজর কিছুটা ঘোড়াতে চেষ্টা করলেন বলে মনে করছে রাজনৈতিক মহল।