Homeরাজ্যবামপন্থী প্রার্থীদের ওপর হামলার কারণ কি বিজেপি ও তৃণমূলের আপোষ?

বামপন্থী প্রার্থীদের ওপর হামলার কারণ কি বিজেপি ও তৃণমূলের আপোষ?

১০দিক২৪ ব্যুরোঃ তাহলে কি এবার স্পষ্ট হতে চলেছে তৃণমূল বিজেপি সেটিং? সূত্রে খবর,এরাজ্যে বামেদের কোনোমতেই জায়গা দেওয়া যাবেনা,রাজ্যে বামেদের রুখতে তৃণমূল বিজেপির সমন্বয় বৈঠকের নির্দেশ দিয়েছিল আরএসএস।আরএসএসের নির্দেশের পরেই তৃণমূল এবং বিজেপি নেতারা বামেদের রুখতে সমন্বয় বৈঠকে বসে।আরএসএসের তরফে এরাজ্যের বিজেপি কে স্পষ্ট জানানো হয়েছে বামেরা যেন এরাজ্যে কোনোভাবেই আবার জায়গা ফিরে পেতে না পারে তারজন্য তৃণমূলের সঙ্গে সমঝোতা করুক বিজেপি।

বিজেপি কর্মীদের দাবি রাজ্য জুড়ে বিজেপি কর্মীরা তৃণমূলের হাতে আক্রান্ত হচ্ছে,প্রাণ হারাচ্ছে। এরপরও আরএসএস কোন উদ্দেশ্যে তৃণমূলের সঙ্গে সুসম্পর্ক গড়তে নির্দেশ দেয়?এর ফলে কি ক্ষুব্ধ হতে পারে নিচের তলার বিজেপি কর্মীরা?বিজেপি যদি বামেদের রুখতে তৃণমূলের হাত ধরে তাহলে রাজ্য থেকে বিজেপি আবার মুছে যাবে!দাবি বিজেপি কর্মীদের।

বিজেপি এবং তৃণমূলের সমঝোতা কি তাহলে বাম প্রার্থীদের ওপর হামলার কারণ? বাম কর্মীদের দাবি বামেদের রুখতে বিজেপি-তৃণমূল বিজেমূলে পরিণত হয়েছে।বামেদের অভিযোগ “অর্জুন সিংয়ের ছেলে তৃণমূল আর বাবা বিজেপি,মুকুল-শুভ্রাশু’ও তাই,জয় ব্যানার্জী বিজেপিতে কিন্তু তার স্ত্রী তৃণমূলের কাউন্সিলর! এতেই বোঝা যায় বিজেমূলের সেটিং মূলে মূলে “কালকের দুই বাম প্রার্থী দের উপর হামলাই কি এই তৃণমূল বিজেপির সমন্বয় এর ফল উঠছে প্রশ্ন?

FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

LEAVE A COMMENT