Homeরাজ্য“মাওবাদীদের সাহায্য নিয়ে মমতা ব্যানার্জী সরকার গড়েছে।” প্রমান দেবে বিজেপি।

“মাওবাদীদের সাহায্য নিয়ে মমতা ব্যানার্জী সরকার গড়েছে।” প্রমান দেবে বিজেপি।

১০দিক২৪ ব্যুরোঃ মুকুল রায় কে পাশে নিয়েই মমতা এবং মাওবাদী যোগের কথা তুলে ধরলেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। গতকাল বিজেপির ‘গণতন্ত্র বাঁচাও যাত্রা’ উপলক্ষে মেদিনীপুর শহরে শ্যামসংঘ ভবনে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুকুল রায় সহ, কেন্দ্রীয় নেতৃত্ব কৈলাস বিজয়বর্গীয়। এবার সেখান থেকেই মমতাকে তীব্র আক্রমণ করল বিজেপি নেতৃত্ব।

মমতা ব্যানার্জীর সাথে মাওবাদীদের যোগ আছে এই দাবি আগে ও তোলা হয়েছিল। জানা যাচ্ছে, এই সভা থেকে সেই দাবি কেই তুলে ধরা হল। তবে এবার শুধু তুলে ধরা নয়, মাওবাদীদের সাহায্য নিয়ে মমতা কি ভাবে সরকারে এসেছেন তার প্রমাণ ও সামনে আনবেন বলে ও হুংকার দিয়েছেন বিজেপি নেতা। মমতা ব্যানার্জীর সরকার মাওবাদীদের সাহায্য নিয়ে গঠন হয়েছে , তারপর আবার তাদের শেষ করেছেন বলে অভিযোগ তোলা হয়েছে।



স্বাভাবিক ভাবে প্রশ্ন উঠছে, সেই সময়ের মমতার ছায়া সঙ্গী বর্তমানে বিজেপি নেতা মুকুল রায় কেন সেই সময় চুপ ছিলেন? প্রসঙ্গত, সেই সময় বামেরা ও মমতার সঙ্গে মাওবাদী যোগের কথা তুলে ধরেছিল। কিন্তু সেই প্রসঙ্গে মমতা, মুকুলরা মাওবাদী নেই বলেই দাবি করেছিলেন। তবে কি বামেদের তোলা তথ্য সঠিক ছিল? সালকু সরেন থেকে শুরু করে শত শত বামকর্মী দের মাওবাদী দের দ্বারা খুন করার ঘটনা সবটাই জানতেন মমতা বন্দ্যোপাধ্যায়? উঠছে প্রশ্ন।



FOLLOW US ON:
"কি সর্ব
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.