Homeরাজ্যরাজ্য স্তরে হাই জাম্পে প্রথম স্থান অধিকারী ছাত্রীকে, সংবর্ধনা জানালো চোপড়া SFI.

রাজ্য স্তরে হাই জাম্পে প্রথম স্থান অধিকারী ছাত্রীকে, সংবর্ধনা জানালো চোপড়া SFI.

১০দিক২৪ ব্যুরোঃ রাজ্য স্তরে  হাই জাম্পে প্রথম স্থান অধিকার করলেন চোপড়া ব্লকের রুপিয়া বেগম। দীর্ঘ লড়াই সংগ্রামের মধ্য দিয়ে গ্রামের মেয়ে রুপিয়া একদিকে যেমন পড়াশুনা চালিয়েছে, পাশাপাশি সে খেলাধুলার কাজেও নিজেকে যুক্ত রেখেছে। ছোট বেলা থেকেই খেলা ধুলায় তার আগ্রহ ছিল আলাদা রকম।

এবার সেই খেলার টানেই এলাকায় নিজের সুনাম অর্জন করলেন চোপড়ার গর্ব অষ্টম শ্রেণীর “বীরাঙ্গনা ছাত্রী” রুপিয়া বেগাম’। জানা যায় এদিন রুপিয়া বেগমের হাই জাম্প খেলায় প্রথম স্থান অধিকার করার কথা শুনে তার বাড়িতে সংবর্ধনা দিতে আসেন, এস.এফ.আই.(SFI) চোপড়া ২নং লোকাল কমিটির সদস্যরা। এর পর তারা রুপিয়া বেগমের হাতে ফুলের তোরা দিয়ে তাকে সংবর্ধিত করে ও তার খেলাধুলো জীবনের আরো বেশি সাফল্য কামনা করে বলে জানা যায়।




এদিন রুপিয়া বেগাম কে সংগঠনের সদস্য মুতাহার কামাল, সামসুন নিহার,আজিজার রহমান, লিটন খান ছাত্র সংগ্রাম বই দিয়ে সংবর্ধনা তুলেদেন । জানা যায়, ১১তম পশ্চিমবঙ্গ মাদ্রাসা খেলাধুলোয় হাইজাম্পে প্রথম স্থান অর্জন করেন রুপিয়া বেগাম । আগামীতে রুপিয়া বেগাম এর পাশে থেকে বিভিন্ন ভাল কাজে এবং ওর পড়াশুনার জন্য তাদের সাধ্যমতো সাহায্যের প্রতিশ্রুতি দেয় লোকাল কমিটির সম্পাদক মুতাহার কামাল। এই নিয়ে রুপিয়া বেগম বলেন, আমি আজ খুবেই খুশি।




FOLLOW US ON:
আবার, তো
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.