Homeরাজ্যনেতা কেনা বেচা নয়, ভুল পথে হাঁটলে হতে হবে বহিষ্কার। কর্মীসভায় বার্তা সূর্য কান্তের।

নেতা কেনা বেচা নয়, ভুল পথে হাঁটলে হতে হবে বহিষ্কার। কর্মীসভায় বার্তা সূর্য কান্তের।

১০দিক২৪ ব্যুরোঃ সিপিএমের পক্ষ থেকে বহু দিন ধরেই বাম ধর্ম নিরপেক্ষ জোটের কথা বলে আসা হচ্ছিল। সেক্ষেত্রে তৃণমূল বাদে বাকি দল গুলো কে একত্রিত করে ধর্ম নিরপেক্ষ জোট গঠনের আহ্বান দিয়েছেন সীতারাম ইয়েচুরি। এবার রাজ্যের কর্মী দের ও আগাম সর্তক বার্তা শোনালেন সূর্য কান্ত মিশ্র।

পুরুলিয়ার সিপিএমের কর্মীসভায় এসে সাংবাদিক দের মুখো মুখী হন সূর্য বাবু। তিনি জানান বাংলাকে বাঁচাতে হলে তৃণমূল কে হটাতে হবে এবং দেশ বাঁচাতে গেলে বিজেপিকে সরাতে হবে। তিনি এও জানান পার্টির অভ্যন্তরে যারা বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছেন তাদের আমাদের পার্টি তে কোন যায়গা নেই। এই মুহূর্তে ৫০ জন পার্টি কর্মী কে বিজেপির সঙ্গে যোগাযোগের জন্য বহিষ্কার করা হয়েছে। বিজেপির সঙ্গে দোস্তি নয়। দলের যারা বিজেপির সঙ্গে হাত মেলাচ্ছে তাদের চিহ্নিত করা হয়েছে,খুব শীঘ্রই তাদের দল থেকে বহিষ্কার করা হবে। আগামী দিনে এমন অভিযোগ এলে দল খুঁটিয়ে দেখে এর বিচার করবে।

যেখানে অন্যান্য দল গুলি যেভাবে এক দল থেকে অন্য দলে কর্মী ভাঙ্গিয়ে নিয়ে যাচ্ছেন, সেখানে মতাদর্শের ওপর জোর দিয়ে প্রয়োজনে কর্মী দের বহিষ্কার করার মত পদক্ষেপ নেবার হুশিয়ারি দিয়ে বাংলার রাজনীতিতে নতুনত্বের বার্তা দিলেন এই বাম নেতা। এভাবেই বিজেপির বিরুদ্ধে দল কে আরও চেতনায় উদ্বুদ্ধ হবার আহ্বান জানিয়েছেন সূর্য বাবু।

আরও পড়ুনঃ “কেউ ডিম চুরি করছে, কেউ মুরগি চুরি করছে” ২১ শে জুলাইকে উৎসবের দিন বললেন সেলিম।

FOLLOW US ON:
Rate This Article:
NO COMMENTS

Sorry, the comment form is closed at this time.